18+ Adult Book

ShamukKhole (শামুকখোল) by Tilottoma Mozumdar. (18+ Bengali PDF Book)

ShamukKhole ( শামুকখোল ) by Tilottoma Mozumdar. (18+ Bengali PDF Book) 

ShamukKhole ( শামুকখোল ) by Tilottoma Mozumdar. (18+ Bengali PDF Book)  

আপনি যখন এই পোস্টটি পড়ছেন তাহলে ধরে নিতে পারি আপনি প্রাপ্ত বয়স্ক একজন মানুষ। যদি প্রাপ্তবয়স্ক না হন তবে দয়া করে এখুনি পোস্টটা পড়া এবং ShamukKhole শামুকখোল বইটি ডাউনলোড করা থেকে বিরত থাকুন। আশা করি বইটি আপনাদের ভালো লাগবে।

ShamukKhole (শামুকখোল) by Tilottoma Mozumdar

 

 

Book Details : 

Name:  ShamukKhole (শামুকখোল).

Writer: Tilottoma Mozumdar ( তিলোত্তমা মজুমদার )

Book Language: Bengali.

Book Format: pdf

PDF File Size: 6.53 Megabytes

Pages:  86 Pages

Source : Internet.

Collected By: Bookbdarchive.

 

 

লেখক সম্পর্কে কিছু কথা:

ShamukKhole শামুকখোল বইটির লেখক  তিলোত্তমা মজুমদার জন্ম গ্রহণ করেন ১১ জানুয়ারি ১৯৬৬ সালে ভারতের উত্তরবঙ্গে । তিনি একজন বাঙালি ঔপন্যাসিক, ছোটগল্পকার, কবি, গীতিকার এবং প্রবন্ধকার। তিনি বাংলা ভাষাতে সাহিত্যচর্চা করেন। তাঁর ছোটবেলা কাটে পশ্চিমবঙ্গের আলিপুরদুয়ার জেলার অন্তর্গত কালচিনির চা বাগানে।তিনি কালচিনি চা-বাগানে ইউনিয়ন একাডেমি স্কুলে পড়াশোনা করেন। ১৯৮৫ তে স্নাতক স্তরে পড়তে আসেন কলকাতার স্কটিশ চার্চ কলেজে।১৯৯৩ সাল থেকে তিনি লেখালেখি শুরু করেন। তাঁর প্রথম লেখা ছাপা হয় কালচিনির উন্মেষ পত্রিকায়। তাঁর প্রথম উপন্যাস “ঋ” যা প্রকাশিত হয়েছিল “একালের রক্তকরবী” পত্রিকার পূজাসংখ্যায়। তিনি “বসুধারা” উপন্যাসের জন্য আনন্দ পুরস্কার লাভ করেন। এছাড়াও তিনি পেয়েছেন “শৈলজানন্দ স্মৃতি পুরস্কার” ও “শরৎ স্মৃতি পুরস্কার”।

 

Download PDF / View PDF

 

 Download PDF

 

 

 

Disclaimer

১। আমাদের ( বুক বিডি আর্কাইভে এর ) উদ্দেশ্য মোটেও ধর্মীয় বিদ্বেষ ছড়ানো বা ব্যাক্তি বা প্রত্রিষ্ঠানিক ক্ষতি সাধন করা নয়। ২। আমাদের সাইট এ প্রকাশ করা বই গুলো আমরা কখনো নিজে PDF করে থাকি না করলেও অনুমোদন নিয়েই করা হয়ে থাকে। ৩। বইগুলো যেহেতু আমাদের ইন্টারনেট থেকে কালেক্টেড তাই প্রকাশনীর বা লেখকের আমাদের উপর কোন অভিযোগ গ্ণ্য হবে না, সেক্ষেত্রে যে বা যারা PDF টি করেছে তার কাছে আপনি /আপনারা ক্লেইম করতে পারেন।

ধন্যবান্তে, বুক বিডি আর্কাইভ টীম।

ডাউনলোড করতে সমস্যা হলে বা কোন লিঙ্ক কাজ না করলে, দয়া করে কমেন্টে জানাবেন ৷

Leave a Reply