Sidney Sheldon, Translation Books

The Sands Of Time দ্য সান্ডস অভ টাইম By Sidney Sheldon (Translate PDF Bangla Boi)

The Sands Of Time দ্য সান্ডস অভ টাইম By Sidney Sheldon (Translate PDF Bangla Boi)

The Sands Of Time – দ্য সান্ডস অভ টাইম এক অবিস্মরণীয় অ্যাডভেঞ্চার এবং অসাধারণ এক প্রেমকাহিনী। কাহিনীর পটভূমি স্পেনে।চার সন্ন্যাসিনী অকস্মাৎ নিজেদেরকে আবিষ্কার করল বৈরী পৃথিবীতে। নিজেদের অজান্তেই তারা পরিণত হল দুই প্রভাবশালী পুরুষের দাবার ঘুটিতে। এদের একজন জেমি মাইরাে, বিদ্রোহী বাস্ক জাতীয়তাবাদী নেতা এবং অপরজন স্প্যানিশ সেনাবাহিনীর নিষ্ঠুর এক কর্নেল র্যামন আকোকা।চার নারী এবং তাদের পুরুষরা যাদেরকে ভালােবাসা নিষেধ।

মেগান : এতিম এ মেয়েটি জেমি মাইরাের প্রতি তীব্র আকর্ষণ অনুভব করে।

লুসিয়া : সিসিলিয়ান এ সুন্দরী খুনের দায়ে পালিয়ে বেড়াচ্ছে। মুক্তিযােদ্ধা রুবিও আরজানাে তাকে ভালােবাসে, তার জন্য নিজের জীবন বিপন্ন করে তুলতেও পিছপা হয়। ।

টেরেসা :  তার অপরাধবােধ তাকে বাধ্য করে বন্ধুদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে।

গ্রাসিয়েলা এক ভয়ংকর গােপন খবর জেনে যাবার কারণে প্রায় ধ্বংসের মুখােমুখি হয় সে এবং রিকার্ডো মেল্লাডাে। রিকার্ডো ভালােবাসে গ্রাসিয়েলাকে।।

 The Sands Of Time দ্য সান্ডস অভ টাইম By Sidney Sheldon (Translate PDF Bangla Boi)

Book Details:

Name : The Sands Of Time দ্য সান্ডস অভ টাইম.

Writer : Sidney Sheldon সিডনি শেলডন.

Category/Genre: Theiler.

Language: Bengali

Format:  PDF

Pages : 286 Pages.

PDF File Size: 10.9 MB

Source: Internet.

Collected By : BookBDarchive.com

 

লেখক সম্পর্কে কিছু কথা :

সিডনি শেলডন  ১১ফেব্রুয়ারী, ১৯১৭ সালে শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্টে। তিনি একজন আমেরিকান লেখক এবং প্রযোজক ছিলেন। ১৯৩০ এর দশকে তিনি ব্রডওয়ে নাটকগুলিতে কাজ করেন এবং তারপরে গতির ছবিতে অভিনয় করেন, বিশেষ করে সফল কমেডি দ্য ব্যাচেলর এবং দ্য ববি সক্সার লেখেন, যা তাকে একাডেমী পুরস্কার প্রদান করে। তিনি টেলিভিশনে কাজ শুরু করেন, যেখানে তাঁর রচনাগুলি প্যাটি ড্যুক শো , আই ড্রিম অফ জেনি এবং হার্ট টু হার্ট তৈরি করে ২০ বছরের সময়কাল ছড়িয়ে দিয়েছিল। ৫০ বছর বয়সে তিনি সবচেয়ে বিখ্যাত হয়ে ওঠেন এবং রোমান্টিক সাসপেন্স উপন্যাসগুলি লেখেন, যেমন মাস্টার অফ দি গেম , দ্য অরার সাইড অফ মিডনাইট, The Sands Of Time – দ্য সান্ডস অভ টাইম এবং রেজ অফ এঞ্জেলস । তিনি সপ্তম সেরা বিক্রয় কথাসাহিত্য লেখক সব সময়। তিনি ২০০৭ সালের ৩০ জানুয়ারি ৮৯ বছর বয়সে ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্টে পরলোক গমন করেন।

তথ্যসূত্র : Wikipedia

অনুবাদক সম্পর্কে কিছু কথা :

অনুবাদক অনীশ দাস অপু : জন্ম ৫ ডিসেম্বর ১৯৬৯। জন্মস্থান বরিশাল, পিতা প্ৰয়াত লক্ষী কান্ত দাস। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ে অনার্স সহ এম, এ করেছেন। ১৯৯৫ সালে | লেখালেখির প্রতি অনীশের ঝোক ছেলেবেলা থেকে । ছাত্রাবস্থায় তিনি দেশের শীর্ষস্থানীয় সাপ্তাহিক, পাক্ষিক এবং মাসিক পত্রিকাগুলোতে চিত্তাকর্ষক ফিচার, গল্প এবং উপন্যাস অনুবাদ শুরু করেন । হরর এবং থ্রিলারের প্রতি তাঁর ঝোকটা বেশি। তবে সায়েন্স ফিকশন, ক্লাসিক এবং অ্যাডভেঞ্জার উপন্যাসও কম অনুবাদ করেননি। এ পর্যন্ত তাঁর অনুদিত গ্ৰন্থ সংখ্যা ১০০’র বেশি। অনীশ দাস অপু লেখালেখির পাশাপাশি সাংবাদিকতা পেশায় জড়িত। তিনি দৈনিক যুগান্তর- এ সিনিয়র সাব এডিটর হিসেবে কাজ করেছেন । তবে লেখালেখিই তার মূল পেশা এবং নেশা ।

 

Want To Read Online

 

Download PDF

Leave a Reply