Twilight ট্যুইলাইট By Stephenie Meyer (Translate PDF Bangla Boi)

by anwar

Twilight ট্যুইলাইট By Stephenie Meyer (Translate PDF Bangla Boi)

Twilight ট্যুইলাইট বইটিতে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বেস্ট সেলার লেখক স্টেফিন মেয়ার পাঠকদের সামনে তুলে ধরেছেন ভিন্নধর্মী দুই চরিত্র – বেলা সােয়ান এবং, এ্যাডওয়ার্ড কুলিন। বেলা আকর্ষণীয়া, সুন্দরী তন্বী তরুণী, কিন্তু এ্যাডওয়ার্ড সুদর্শন তরুণ ভ্যাম্পায়ার। এই অসম চরিত্রের দুই তরুণ-তরুণী, একে অপরের ভালােবাসার আবর্তে নিজেদের জড়িয়ে ফেলেছে। ফরকস্ নামক ছােট্ট শহরে দুজনের ভালােবাসা নিয়ে সৃষ্টি হয়েছে উত্তেজনা এবং এক রহস্য। তারপর আবার বেলাকে তাড়া করে ফিরছে জেমস নামের দুধর্ষ এক ভ্যাম্পায়ার। ওই দুর্ধর্ষ ভ্যাম্পায়ারের মরণ কামড় থেকে এ্যাডওয়ার্ড কি পারবে তার ভালোবাসার বেলাকে রক্ষা করতে? এটা শুধু একদল ভ্যাম্পায়ারের কাহিনীই নয়-এক নিঃশ্বাসে পড়ে শেষ করার মতাে ভালােবাসার কাহিনী ও বটে।

Twilight ট্যুইলাইট By Stephenie Meyer (Translate PDF Bangla Boi)

Book Deatils :

Name : Twilight ট্যুইলাইট ।

Writer : Stephenie Meyer স্টেফিন মেয়ার ।

Translator : Bashir Barhan বশীর বারহান ।

Category/Genre:Horror Novel.

Language: Bengali বাংলা।

Format:  PDF

Pages : 351 Pages.

PDF File Size: 8.7 MB

Source: Internet.

Collected By: BookBDarchive.com

লেখক সম্পর্কে কিছু কথা :

স্টেফিন মেয়ার একজন আমেরিকান উপন্যাসিক। তিনি তার ভ্যাম্পায়ার রোম্যান্স সিরিজ ট্যুইলাইট এর জন্য সর্বাধিক পরিচিত, এটি ৩৭ ভিন্ন ভাষায় অনুবাদ করে ১০০ মিলিয়ন কপি বিক্রি করেছে। মেয়ার ২০০৮ এবং ২০০৯ সালের মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা বিক্রয়কারী লেখক ছিলেন। মেয়ার তার গোধূলি সিরিজের ফাইনাল ব্রেকিং ডনের জন্য ব্রিটিশ বুক অ্যাওয়ার্ডস থেকে ২০০৯ সালের চিলড্রেন বুক অফ দ্য ইয়ার পুরষ্কার পেয়েছিলেন। স্টেফিন মেয়ার এর পুরো নাম স্টিফানি মরগান।

স্টেফিন মেয়ার জন্ম ১৯৭৩ সালের ২৪ ডিসেম্বর হার্টফোর্ড, কানেক্টিকটের শহরে, আর্থিক কর্মকর্তা স্টিফেন মরগান এবং গৃহকর্মী ক্যান্ডি মরগানের ছয় সন্তানের মধ্যে তিনি দ্বিতীয়। মেয়ার অ্যারিজোনায় বেড়ে ওঠেন এবং স্কটসডেল, অ্যারিজোনার চ্যাপারাল হাই স্কুলে পড়াশোনা করেন। ১৯৯২ সালে, মেয়ার একটি জাতীয় মেধা বৃত্তি অর্জন করেছে, যা উটাহের প্রোভোর ব্রিগহাম ইয়াং বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর পড়াশোনার জন্য অর্থ সাহায্য করেছিল, যেখানে তিনি ১৯৯৭ সালে ইংরেজি সাহিত্যে বিএ করেছিলেন । 

মেয়ারের প্রথম Twilight ট্যুইলাইট লেখার আগে লেখক হিসাবে তার অভিজ্ঞতা কম ছিল। তিনি আইন স্কুলে যাওয়ার বিষয়টি বিবেচনা করেছিলেন কারণ তিনি অনুভব করেছিলেন যে তাঁর লেখক হওয়ার কোনও সুযোগ নেই; পরে তিনি উল্লেখ করেছিলেন যে ১৯৯৭ সালে তাঁর প্রবীণ পুত্র গ্যাবের জন্মই তাঁর মন পরিবর্তন করে বলেছিল, “একবার আমার গাবে থাকলে আমি কেবল তার মা হতে চাইতাম।” লেখক হওয়ার আগে মায়ারের একমাত্র পেশাদার কাজ ছিল সম্পত্তি সংস্থায় রিসেপশনিস্ট হিসাবে।

তথ্য সূত্র : উইকিপিডিয়া 

 

Want To Read Online

 

 

Download PDF

Disclaimer

১। আমাদের ( বুক বিডি আর্কাইভে এর ) উদ্দেশ্য মোটেও ধর্মীয় বিদ্বেষ ছড়ানো বা ব্যাক্তি বা প্রত্রিষ্ঠানিক ক্ষতি সাধন করা নয়। ২। আমাদের সাইট এ প্রকাশ করা বই গুলো আমরা কখনো নিজে PDF করে থাকি না করলেও অনুমোদন নিয়েই করা হয়ে থাকে। ৩। বইগুলো যেহেতু আমাদের ইন্টারনেট থেকে কালেক্টেড তাই প্রকাশনীর বা লেখকের আমাদের উপর কোন অভিযোগ গ্ণ্য হবে না, সেক্ষেত্রে যে বা যারা PDF টি করেছে তার কাছে আপনি /আপনারা ক্লেইম করতে পারেন।

ধন্যবান্তে, বুক বিডি আর্কাইভ টীম।

ডাউনলোড করতে সমস্যা হলে বা কোন লিঙ্ক কাজ না করলে, দয়া করে কমেন্টে জানাবেন ৷

You may also like