Arif Azad, Bangla Book, Islamic Books, Religious Books

Paradoxical Sajid 2 (প্যারাডক্সিক্যাল সাজিদ ২) By Arif Azad ( PDF bangla Boi )

Paradoxical Sajid 2 (প্যারাডক্সিক্যাল সাজিদ ২) By Arif Azad (Bengali PDF Book)

Paradoxical Sajid 2 (প্যারাডক্সিক্যাল সাজিদ ২) By Arif Azad ( PDF bangla Boi )

Paradoxical Sajid 2 – প্যারাডক্সিক্যাল সাজিদের  সিরিজের বইগুলোতে সাজিদ নাস্তিকদের কঠিন প্রশ্নের জবাবে কোরআনের আলোকে বিজ্ঞানের বিবর্তনে যৌক্তিক ব্যখ্যা দিয়ে আল্লাহ আছেন তার উপযুক্ত প্রমাণ দিয়েছেন।
আল্লাহ নেই যারা বলেন শুধুমাত্র বিজ্ঞানকে বিশ্বাস করে, এই অদ্ভুত যুক্তি দেখিয়েছেন। তাদের যুক্তির উপর পাল্টা যুক্তি দিয়ে সাজিদ বুঝিয়ে দিয়েছে, পৃথিবীর স্রষ্টা অবশ্যই কেউ আছে। এই বিশ্বজগৎ আপনা আপনি সৃষ্টি হয় নি।

বিশ্বাসের কথা কতটা শক্ত করে বলা যায়? বিশ্বাসী প্রাণের সুর কতটা অনুপম হতে পারে? বিশ্বাসকে যুক্তির দাঁড়িপাল্লায় মাপা কি খুব সহজ?

অবিশ্বাসীকে কতটা মায়াভরা স্পর্শে | বিশ্বাসের শীতল পরশ দেয়া যায়? যুক্তিতেই মুক্তি নাকি বিশ্বাসের যুক্তিতে মুক্তি? ‘প্যারাডক্সিক্যাল সাজিদ ২’ পড়ে | এসবের উত্তর মিলতে পারে।

ঘুটঘুটে অন্ধকার! সেই অন্ধকার গ্রাস করে আছে সবকিছু। এমন সময় কোথা থেকে যেন ছুটে আসে এক উষ্ণ আলােক রশি। সেই আলাের পরশে নিমিষেই মিলিয়ে যায় অন্ধকার রাত। প্রভাতী কিরণের মতােই চতুর্দিকে

ছড়িয়ে পড়ে এই আলোক রশ্বি। যাত্রা হয় এক নতুন দিনের, নতুন সময়ের। | এমনই আবহে সত্য ও পবিত্র পথের সন্ধানে দুঃসাহসিক অভিযাত্রিীর গল্প নিয়ে এগিয়ে যায় মাজিদ—আর অবিশ্বাসের দেয়ালে গেঁথে যায় বিশ্বাসের কথামলি। ভেঙে পড়ে অবিশ্বাসের দেয়াল। নির্মিত হয় সত্যের ইমারত। সত্য আর শুভ্রতার সেই গল্পে আপনিও একজন অংশীদার… ।

Paradoxical Sajid 2 (প্যারাডক্সিক্যাল সাজিদ ২) By Arif Azad (Bengali PDF Book)
Book Details:

Name : Paradoxical Sajid 2 – প্যারাডক্সিক্যাল সাজিদ ২.

Writer : Arif Azad -আরিফ আজাদ  .

Category/Genre: ইসলামি আদর্শ ও মতবাদ .

Language: Bengali

Book Format: PDF

Pages : 235 Pages.

PDF File Size: 10.3 Megabytes

Source: Internet.

Collected By: BookBDarchive.com

 

 

 

 

লেখক সম্পর্কে কিছু কথা :

আরিফ আজাদ এর জন্মঃ ৭ জানুয়ারি, ১৯৯০ সালে চট্টগ্রামে । আরিফ আজাদ একজন বাংলাদেশী লেখক ও সাহিত্যিক। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করার সময় থেকেই লেখালেখির হাতেখড়ি। তুলনামূলক ধর্মতত্ত্ব নিয়ে পড়াশুনা করতেই বেশি পছন্দ করেন। ২০১৭ সালের একুশে বইমেলায় প্যারাডক্সিক্যাল সাজিদ’ লিখে ব্যাপক জনপ্রিয়তা কুড়ান। বিশ্বাসের কথাগুলােকে শব্দে রূপ দিতে পছন্দ করেন। অবিশ্বাসের দেয়ালে অনুপম স্পর্শে বিশ্বাসের ছোঁয়া দিতে তাঁর রয়েছে ব্যাপক মুন্সিয়ানা। একুশে বইমেলায় তার তিনটি বই বেস্টসেলার হয়েছে। তার প্রথম বই, প্যারাডক্সিকাল সাজিদ, বাংলাদেশে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠে। ২০১৭ সালে তার এক লাখেরও বেশি কপি বিক্রি হয়। এটিতে রকমারির সর্বকালের সবচেয়ে বেশি বিক্রি হওয়া গ্রন্থ।

 

 

Want To read Online

 

 

Download PDF

Leave a Reply